স্ত্রীকে নির্যাতন মামলায় আটক হিরো আলম

স্ত্রীকে মারপিটের অভিযোগে ইউটিউবে আলোচিত হিরো আলম ওরফে আশরাফুল আলমকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৬ মার্চ) রাতে বগুরার নিজ এলাকা তাকে গ্রেফতার করা হয়েছে।

হিরো আলমের পরকীয়া ও দ্বিতীয় বিয়ে করা নিয়ে প্রথম স্ত্রী সাদিয়া বেগমের সঙ্গে বিরোধের জেরে এ ঘটনার ঘটেছে। আহত স্ত্রী সাদিয়া বেগমকে উদ্ধার করে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় হিরো আলমের বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন শ্বশুর সাইফুল ইসলাম।

অপরদিকে, হিরো আলম আগেই তার শ্বশুরসহ ৫ জনের নামে থানায় অভিযোগ দিয়েছেন বলে জানা যায়।

বুগড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান জানান, শ্বশুড়ের দায়ের করা স্ত্রী নির্যাতন মামলায় হিরো আলমকে গ্রেফতার করা হয়েছে। আজ বৃহস্পতিবার হিরো আলমকে আদালতে পাঠানো হবে।

চিকিৎসাধীন হিরো আলমের স্ত্রী সাদিয়া বেগম জানান, জাতীয় নির্বাচনের পর গত সোমবার রাতে তার স্বামী হিরো আলম শহরের এরুলিয়া গ্রামের বাড়িতে আসেন। রাতে বিছানায় তার পাশে শুয়েই একটানা তিন ঘণ্টা মোবাইল ফোনে ঢাকার এক নারীর সঙ্গে কথা বলেন তার স্বামী। এ ঘটনার প্রতিবাদ করলে সোমবার রাতেই তাকে বেদম মারধর করা হয়।

তিনি অভিযোগ করেন, দ্বিতীয় বিয়ে করায় হিরো আলম স্ত্রী-সন্তানের কোনো খোঁজখবর নেন না। সংসার খরচ দেন না। প্রতিবাদ করলেই শারীরিকভাবে তাকে নির্যাতন করা হয়।

তবে এ ব্যাপারে মোবাইল ফোনে হিরো আলমের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার ফোন বন্ধ পাওয়া যায়।

উল্লেখ্য, হিরো আলম গত বছরের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংসদ সদস্য পদে নির্বাচন করে দেশব্যাপী আলোচনায় আসেন। ইসিকে হাইকোর্ট দেখানো (ইসি অবৈধ ঘোষণা করলেও হাইকোর্টে প্রার্থিতা ফেরত পাওয়া) হিরো আলমকে নিয়ে দেশ-বিদেশের গণমাধ্যমে বেশ আলোচনা হয়।

(অনলাইন ডেস্ক, ঘাটাইলডটকম)/-

101total visits,1visits today