সানী-মৌসুমীর বিয়েবার্ষিকীতে সন্তানদের সারপ্রাইজ

ঢালিউডের জনপ্রিয় জুটি ওমর সানী-মৌসুমীর বিয়েবার্ষিকী ছিল বুধবার। এ নিয়ে দুই তারকা বিশেষ কোনো আয়োজন রাখেননি। কিন্তু হার মানতে হয় দুই সন্তানের কাছে।

ওমর সানী জানান, আগস্ট শোকের মাস হওয়ায় বিয়েবার্ষিকী ঘটা করে পালন করছেন না। তবে দুই সন্তান ফাইজা ও স্বাধীনের ছিল বিশেষ পরিকল্পনা। পারিবারিক রেস্টুরেন্ট মেরি মন্টানায় মা-বাবার জন্য সারপ্রাইজ পার্টি আয়োজন করেন তারা।

ছোট পরিসরের এ পার্টিতে অন্যদের সাথে আমন্ত্রিত ছিলেন নায়ক বাপ্পারাজ, আমিন খান ও অমিত হাসান। আরো ছিলেন কয়েকজন চিত্র সাংবাদিক।

ওই অনুষ্ঠানস্থল থেকে বুধবার রাতে ফেসবুক লাইভে আসেন সানী। তিন মিনিটের ওই সংক্ষিপ্ত ভিডিওতে অতিথিদের দেখা যায়। সবার কাছে দোয়া চান সানী ও মৌসুমী।

সিনেমায় অভিনয় করতে গিয়ে সানী-মৌসুমীর প্রেম। ১৯৯৬ সালের ২ আগস্ট বিয়ে করেন তারা।

নব্বইয়ের দশকে সানী-মৌসুমী জুটি দোলা, আত্মঅহংকার, প্রথম প্রেম, লজ্জা, তুমি সুন্দর, মহাসংগ্রাম ও ক্ষুধাসহ অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। মুক্তির অপেক্ষায় আছে এ দুই তারকা অভিনীত ও দিলশাদুল হক শিমুল পরিচালিত ‘লিডার’।

এ দম্পতি বর্তমানে অভিনয় করছেন ‘আমি নেতা হবো’ চলচ্চিত্রে। পরিচালনা করছেন উত্তম আকাশ। একই পরিচালকের আরো চার ছবিতে দেখা যাবে তাদের। এছাড়া অসমাপ্ত ছবির মধ্যে রয়েছে বদিউল আলম খোকনের ‘হারজিৎ’।

 

(ঘাটাইল.কম)/-

79total visits,1visits today