সংবাদ প্রকাশে সখীপুরের বৈশাখী মেলার ‘অশ্লীল’ ব্যানার অপসারণ

টাঙ্গাইলের সখীপুরে বৈশাখী মেলার স্টল থেকে অশালীন ও অরুচিকর বক্তব্য সম্বলিত ব্যানার সরিয়ে ফেলা হয়েছে। সোমবার (১৫ এপ্রিল) সকালে ঘাটাইলডটকমে ‘সখীপুর উপজেলা প্রশাসন আয়োজিত বৈশাখী মেলার স্টলের নামে ভয়ংকর অশ্লীলতা!’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। এ সংক্রান্ত খবর প্রকাশের পর টাঙ্গাইল জেলা ও সখীপুরে সর্বত্র তোলপাড় শুরু হয়।

প্রশাসনের নজরে আসার পর দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আমিনুর রহমান নিজে দাঁড়িয়ে থেকে স্টলগুলো থেকে এসব ব্যানার নামিয়ে ফেলান।

পরে ইউএনও বলেন, ‘বৈশাখী মেলার ব্যানারগুলো সত্যিই অশালীন ছিল। নজরে আসার পর সেগুলো অপসারণ করা হয়েছে। ভবিষ্যতে যাতে এমনটি না হয়, সেদিকে নজর রাখা হবে।’

এদিকে, অশালীন ব্যানার অপসারণে মেলায় ঘুরতে আসা দর্শনার্থীরা স্বস্তি প্রকাশ করেছেন। একইসঙ্গে প্রশাসনকেও ধন্যবাদ জানিয়েছেন।

গতকাল রোববার পহেলা বৈশাখে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় প্রাঙ্গণ এবং উপজেলা পরিষদ মাঠে পাঁচ দিনব্যাপী এই মেলা শুরু হয়। কিন্তু, মেলায় বেশকিছু স্টলের নাম এবং বক্তব্য খুবই অশালীন বাক্যে ভরা। এতে করে বিভিন্ন বয়সী নারীরা মেলায় এসে বিব্রতকর পরিস্থিতির মুখে পড়েন।

(সখীপুর সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-

81total visits,2visits today