লন্ডন মার্কা সহায়ক সরকার জনগণ মেনে নেবে না: ওবায়দুল কাদের

ঘাটাইল.কম ডেস্ক: দেশে বসে রুপরেখা করার সাহস ও যোগ্যতা বিএনপির নেই, তাই মেইড ইন লন্ডন মার্কা নির্বাচন সহায়ক সরকার এদেশের জনগণ মেনে নেবে না, এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের জাতীয় বীর আব্দুল কুদ্দুস মাখন পৌর মুক্তমঞ্চে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভা ও সদস্য সংগ্রহ অভিযান উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এ সময় তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, ঈদের পর দেখতে দেখতে এক মাস পর তিনি চলে গেলেন লন্ডনে। এমনি করে রোজার ঈদের আন্দোলন কোরবানির ঈদেও সম্ভব হচ্ছে না। এভাবে ঈদ দেখতে দেখতে ১৭টি ঈদ চলে গেল আন্দোলনে আর নামা হল না বিএনপির। সাড়ে ৮ বছরে সাড়ে ৮ ঘণ্টার আন্দোলন করতে পারেননি তারা। নির্বাচনে হেরে যাবে বলে নতুন কৌশল খুঁজছে বিএনপি।

তিনি বলেন, সংবিধানের বাইরে কোন সিদ্ধান্ত নেয়া হবে না। নির্বাচন কমিশনের অধিনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি হেরে যাবে বলে নির্বাচনে আসতে চাচ্ছে না কারন জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। বিএনপির ভিশন ৩০ তাদের জন্য ভীষণ মারামারিতে পরিণত হয়েছে। তারা যেখানে গিয়েছে সেখানেই শুধু মারামারি করেছে।

বিএনপির টার্গেট ছিল শেখ হাসিনা, তাই ২১ আগষ্ট গ্রেনেড হামলা হয়েছিল। ভাগ্যক্রমে বেঁচে গেছেন তিনি। সেখানে আইভি রহমানসহ ২৩ জন নিহত হয়েছিলেন এখনো আওয়ামী লীগের ৫ হাজার নেতাকর্মী গায়ে স্পিন্টার নিয়ে বেঁচে আছে বলেও জানান তিনি।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ এর সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী লীগের এর যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফজিলাতুননেসা বাপ্পী প্রমুখ।

ঘাটাইল.কম/-

201total visits,2visits today

Leave a Reply