মির্জাপুরে এক প্রেমিককে নিয়ে দুই প্রেমিকার টানাটানি

টাঙ্গাইলের মির্জাপুরে এক প্রেমিককে নিয়ে টানাটানি করছে দুই প্রেমিকা। এক প্রেমিকাকে বাড়িতে নিয়ে উঠালে সেই খবর পেয়ে আরেক প্রেমিকাও উঠে বসে প্রেমিকের বাড়িতে। এদিকে এক প্রেমিকার মায়ের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ প্রেমিক সাব্বির (১৯) কে আটক করে।

প্রেমিকের বাড়ি থেকে উদ্ধার করে উপজেলার ভাদগ্রাম ইউনিয়নের দাসপাড়া গ্রামের বাসিন্দা টাঙ্গাইল কুমুদিনী মহিলা কলেজের এবারের এইচ.এস.সি পরিক্ষার্থী এক প্রেমিকা এবং উপজেলার ইচাইল গ্রামের বাসিন্দা কুরণী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে এবারই এসএসসি পরিক্ষা দেওয়া অপর প্রেমিকাকে।

আটককৃত সাব্বির উপজেলার বাইমাইল গ্রামের কামরুজ্জামান খানের ছেলে বলে জানা গেছে। সে মুন্সীগঞ্জ পলিটেকনিকে চতুর্থ সেমিস্টারে অধ্যয়নরত।

পুলিশ জানায়, অপহরনের একটি অভিযোগের প্রেক্ষিতে আটককৃত সাব্বিরের বাড়িতে বিগত রাতে অভিযানে অপহৃত মেয়েটিকে উদ্ধার করা হয় আর আটক করা হয় সাব্বিরকে।

কিন্তু সেই মুহূর্তে ওই বাড়িতেই অবস্থান করা আরেকটি মেয়ে নিজেকে সাব্বিরের প্রেমিকা পরিচয় দেয়। পরে তাকেও উদ্ধার করে থানায় আনা হয়।

এ ঘটনায় সাব্বিরের বিরুদ্ধে মির্জাপুর থানায় মামলা নং-১১(০৩)১৯ বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মুরাদ।

ঘটনার সত্যতা স্বীকার করে ওসি (তদন্ত) মো. মোশারফ হোসেন জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে ও উদ্ধারকৃতদের বিষয়ে আইনি প্রক্রিয়ার মধ্য দিয়ে পরবর্তী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

(মির্জাপুর সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-

469total visits,3visits today