মিথ্যাচারের কোর্স কমপ্লিট করেছে বিএনপি- তারানা হালিম

ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাড. তারানা হালিম এমপি বলেছেন, স্বাধীনতার সময় থেকে শুরু করে আজ পর্যন্ত বিএনপি চেষ্টা করছে মিথ্যাকে প্রতিষ্ঠিত করতে। কারণ তারা জানে একটি মিথ্যা বারবার মানুষের সামনে তুলে ধরলে একসময় সেটা সত্য হয়ে যাবে। অ্যান্টিবায়োটিকের যেরকম একটি কোর্স থাকে ঠিক সেই রকমভাবে মিথ্যাচারের কোর্স কমপ্লিট করেছে বিএনপি। যার মাধ্যমে তারা আপ্রাণ চেষ্টা করেছে বঙ্গবন্ধুকে স্বাধীনতার ইতিহাস থেকে মুছে ফেলার। ১৬ আগস্ট বুধবার টাঙ্গাইলের নাগরপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধুর ৪২তম শাহাদৎ বার্ষিকীর আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

শোক দিবসের আলোচনায় উপস্থিত সকল নেতা কর্মীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আসুন আমরা সবাই শোককে শক্তিতে রুপান্তরিত করে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলি বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি।

 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়ামের সভাপতিত্বে ও যুগ্ন সম্পাদক আব্দুস সবুরের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. রিয়াজ উদ্দিন তালুকদার, সাংগঠনিক সম্পাদক মো. জামিলুর রহমান মিরন, জেলা কৃষকলীগের যুগ্ন সম্পাদক আরিফ খান ইউসুফ জাই, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম রঙ্গু, মতিয়ার রহমান মতি, যুবলীগের আহবায়ক মীর আহমেদ শাহীন, উপজেলা সাবেক  মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সুজায়েত হোসেন প্রমুখ।

 

(নাগরপুর প্রতিনিধি/ ঘাটাইল.কম)/-

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।