ভুঞাপুরে জমি সংক্রান্ত বিরোধে কলেজ শিক্ষককে কুপিয়ে জখম

টাঙ্গাইলের ভুঞাপুর উপজেলার সালদাইর গ্রামের কলেজ শিক্ষক মোঃ গোলাম মোস্তফা (৪০) কে জমি সংক্রান্ত বিরোধের জেরে কুপিয়ে গুরুতর অহত করেছে দুর্বৃত্তরা। গতকাল রবিবার পহেলা বৈশাখের দিন বিকেল ৪টার দিকে এই ঘটনা ঘটে। শিক্ষক গোলাম মোস্তফাকে ভুঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনার বিবরণে আহত গোলাম মোস্তফা জানান, জমি সংক্রান্ত বিরোধ চলছিল হামলাকারীদের সাথে। আজ (রোববার) বিকেলে তিনি উপজেলার গোবিন্দাসী হাট থেকে বাজার করে বাড়ী ফিরছিলেন, এসময় বাড়ীর কাছাকাছি পৌছালে বিবাদী গণ তার পথ রোধ করে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। এলাকাবাসী তাকে উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

কারা তাকে অহত করেছে -? এমন প্রশ্নের জবাবে শিক্ষক গোলাম মোস্তফা প্রতিবেদককে জানান হামলাকারীরা তার চাচাতো ভাই এবং ঘটনা স্থলে তাকে দুই জন আক্রমন করে। আক্রমনকারী আল ইমরান চৌধুরী লিটন, খাইরুল ইসলাম চৌধুরী এবং এদের সাথে আহত শিক্ষকের জমি সংক্রান্ত বিরোধ চলছিল।

এবিষয়ে ভুঞাপুর স্বাস্থ্য কমপ্লেক্সএর অবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ তৌফিক এলাহি জানান, মাথা ডানপাশে এবং বামপায়ে ইনজুরি নিয়ে হাসপাতালে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে ভর্তি করে এবং আহত গোলাম মোস্তফা বর্তমানে আশংকা মুক্ত রয়েছেন।

আহত শিক্ষকের পরিবার সুত্রে জানা যায়, এই রিপোর্ট লেখা পর্যন্ত তারা থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।

আহত শিক্ষক গোলাম মোস্তফা উপজেলার নিকরাইল শমসের ফকির ডিগ্রি কলেজের শিক্ষক।

(মাহমুদুল হাসান, ঘাটাইলডটকম)/-

149total visits,4visits today