বাবা হচ্ছেন নির্মাতা সকাল, অনুষ্ঠানে তারকাদের শুভেচ্ছা…

সময়ের জনপ্রিয় নির্মাতা সকাল আহমেদ। নির্মাণ করে যাচ্ছেন নিয়মিত। বিবাহিত জীবনে তার স্ত্রীর নাম ইশরাত। এই দম্পতির ঘরে আসছে নতুন অতিথি। মানে প্রথমবারের মতো বাবা হতে যাচ্ছেন সকাল আহমেদ।

আর বাচ্চার সাত মাস পূর্ণ হওয়ার খুশিতে তিনি ‘বেবি সাওয়ার’ বা সাতোশা নামের একটি অনুষ্ঠানের আয়োজন করেন নিজ বাসায়। আর এই অনুষ্ঠানে দলবেধেঁ আসেন বাংলাদেশ মিডিয়ার সব নামকরা তারকারা। তারকায় তারকায় মুখরিত হয়ে ওঠে নির্মাতার বাড়ি। আর সেই সব ছবি এখন ফেসবুকে ছড়িয়ে পরেছে অভিনেত্রীদের ওয়ালে।

এ বিষয়ে সকাল আহমেদ বলেন, ‘খুশি তো অনেক। প্রথমবার যেহেতু বাবা হচ্ছি। এখন তো একটি প্রচলিত নিয়ম হয়েছে যে বাচ্চার সাত মাস পূর্ণ হলে ‘সাতোশা’ অনুষ্ঠান করতে হয়। তাই অনুষ্ঠানটি করলাম। আমার দীর্ঘ দিনের সহকর্মীগণ এসেছেন আমার নিমন্ত্রণে। তাই সবাইকে ধন্যবাদ। সবার প্রতি ভালোবাসা থাকবে। আমাদের জন্য সবাই মন থেকে দোয়া করুন।”

অনুষ্ঠান বিষয়ে আরও জানা যায়, রাত ৮টা থেকে ১২টা পর্যন্ত চলে এই অনুষ্ঠান। যেখানে উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা মাহফুজ আহমেদ, অভিনেতা সোয়েব আহমেদ, নির্মাতা চয়নিকা চৌধুরী, অভিনেত্রী তানভীন সুইটি, দীপা খন্দকার, বিজরী বরকতুল্লাহ, সুমাইয়া শিমু, মৌসুমী নাগ, জলি, নাদিয়া, স্বাগতা, শবনম ফারিয়াসহ আরও অনেক অভিনয় শিল্পী ও নির্মাতা এবং তাদের পরিবারবর্গ।

 

(ঘাটাইল.কম)/-