‘বর্তমান সরকার আদিবাসীবান্ধব সরকার’ : মধুপুরে ড. আব্দুর রাজ্জাক

‘বর্তমান আওয়ামী লীগ সরকার আদিবাসীবান্ধব সরকার’ বলে জানিয়েছে দলটির প্রেসিডিয়ামের অন্যতম সদস্য ও অর্থ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. আব্দুর রাজ্জাক। বুধবার বিকালে মধুপুর উপজেলার জলছত্র কর্পোস খ্রীস্টি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আন্তর্জাতিক আদিবাসী দিবসের সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ অসাম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাস করে। ধর্মীয় সম্প্রীতির পরিবেশ রক্ষায় আওয়ামী লীগ সর্বদা সচেষ্ট। কিন্তু এই সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের অপতৎপরতায় সর্বদা লিপ্ত বিএনপি-জামায়াত। তিনি আরো বলেন, আওয়ামী লীগ আদিবাসীদের পক্ষে রাজনীতি করে। প্রতিকূলতার মধ্যেই আওয়ামী লীগকে রাজনীতি করতে হচ্ছে।

 

জয়েনশাহী আদিবাসী উন্নয়ন পরিষদের সভাপতি ও বিশ্ব আদিবাসী উদযাপন কমিটির আহ্বায়ক ইউজিন নকরেক সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মধুপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছরোয়ার আলম খান আবু, সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান খন্দকার আব্দুল গফুর মন্টু, বাপ্পু সিদ্দিকি, পৌর সভার মেয়র মাসুদ পারভেজ, ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম প্রমুখ।

 

(মধুপুর/ ঘাটাইল.কম)/-

94total visits,1visits today