বনশ্রীতে গৃহকর্মীর মৃত্যু নিয়ে সংঘর্ষ, গৃহকর্তাসহ আটক ২

রাজধানীর বনশ্রীতে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যুকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়েছে এলাকাবাসী। এদিকে গৃহকর্মীর মৃত্যুর ঘটনায় গৃহকর্তা ও ভবনের কেয়ারটেকারকে আটক করেছে পুলিশ।

উত্তেজিত জনতা শুক্রবার বিকালে পুলিশের সঙ্গে দফায় দফায় সংঘর্ষ জড়ায়। তারা গাড়িতে অগ্নিসংযোগ করে এবং ভাঙচুর চালায়। তাদের নিবৃত্ত করতে পুলিশ ১০-১২টি টিয়ারশেল নিক্ষেপ করেছে।

এদিকে পুলিশ গৃহকর্তা মইন উদ্দিন ও ভবনের কেয়ারটেকারকে আটক করেছে বলে জানিছেন খিলগাঁও থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর কবির খান।

প্রসঙ্গত, শুক্রবার সকালে রাজধানীর বনশ্রী এলাকায় ‘ডি’ ব্লকের একটি বাসায় লাইলী আক্তার (২৫) নামে এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়। দুপুর ২টার দিকে ‘ডি’ ব্লকের ৪ নম্বর রোডের ১৪ নম্বর বাড়ির নীচ তলার ওই বাসা ঘেরাও করে এলাকাবাসী। তারা বাসাটিতে ইট-পাটকেল ছুঁড়ে ভাঙচুর চালায়।

গৃহকর্মী লাইলীর মা-বাবার বরাত দিয়ে জাহাঙ্গীর কবির বলেন, ‘প্রতিদিনের মত শুক্রবার সকালে লাইলী কাজে যায়। পরে গৃহকর্তা তাদের জানায় লাইলী অসুস্থ। কিন্তু আমরা গিয়ে দেখি লাইলী মৃত।’

গৃহকর্তা মইন উদ্দিনের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ক্যাম্প পুলিশের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, সকালের দিকে বাসায় কাজে আসে লাইলী। বাসায় এসে সবার অগোচরে দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না জড়িয়ে ফাঁস দেয়। বাসার লোকজন লাইলীকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

(ঘাটাইল.কম)/-

66total visits,1visits today

Leave a Reply