পিএসজিতেই যাচ্ছেন নেইমার!

ঢাকা: নেইমারের বাবা ছেলের ভবিষ্যত ঠিকানার আদ্যোপান্ত জানতে খুব শিগগিরই প্যারিস যাচ্ছেন । প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) পক্ষ থেকে লোভনীয় অফার পেয়ে ক্লাবটির সাথে আলোচনার জন্য সেখানে যাবেন ব্রাজিলিয়ান সুপাস্টারের বাবা।

ইতোমধ্যে নেইমারকে নিজেদের দলে ভেড়াতে ২২২ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছিলো প্যারিস ভিত্তিক ক্লাবটি।

২৫ বছর বয়সী নেইমারকে নিতে মরিয়া পিএসজির প্রধান নাসের আল খেলিফি নেইমারের বাবার সাথে আলোচনার সিদ্ধান্ত নিয়েছেন। মূলত নেইমারের ব্যবসায়ীক চুক্তিগুলোর দেখাশুনা করেন তার বাবাই। সেজন্যই পিতার সাথে আলোচনায় মরিয়া ক্লাবটি।

তবে নেইমারের বার্সেলোনা ছাড়ার গুজব উড়িয়ে দিয়েছেন কাতালান ক্লাবটির সহ-সভাপতি জর্ডি মেসট্রে। সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেছেন,‘২০১৭-১৮ মৌসুমে নেইমার যে বার্সেলোনাতেই থাকছেন সেটি ‘২০০ পার্সেন্ট’ সত্যি।’

পিএসজি ইতোমধ্যেই বার্সেলোনার সাবেক তারকা খেলোয়াড় দানি আলভেজকে ভিড়িয়েছে তাদের দলে। অন্যদিকে ব্রাজিলিয়ান টিভি চ্যানেল এসপোর্তে এন্তারতিভো তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, পিএসজির সাথে খুব শিগগিরই চুক্তিতে যাচ্ছেন নেইমার।

এদিকে মার্কার রিপোর্টে বলা হয়, নেইমারকে বার্সা থেকে মুক্ত করতে ২২২ মিলিয়ন ইউরোর একটি বাজেট ছুড়ে দিয়েছে পিএসজি । সেই সঙ্গে প্রতি মৌসুমে আরো ৩০ মিলিয়নেরও বেশী অর্থ প্রদান সাপেক্ষে ৫ বছরের জন্য চুক্তির প্রস্তাব দিয়েছে পিএসজি।
মার্কা.কম
ঘাটাইল.কম/-

110total visits,3visits today

Leave a Reply