নাগরপুর দুয়াজানী সেতুর অ্যাপ্রোচ ধস, যান চলাচল বন্ধ

ভারি ও টানা বর্ষণের ফলে টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় দুয়াজানী সেতুর দুই পাড়ের অ্যাপ্রোচ ধসে পড়েছে। এতে ওই সড়ক দিয়ে যান চলাচল বন্ধ হয়ে যায়।

গতকাল সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত দিনব্যাপী ভারি বর্ষণে উপজেলা সদর বাজারের প্রবেশ মুখে দুয়াজানী সেতুর দুই পাশের অ্যাপ্রোচ ধসে পড়ে।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমা শাহীন, সহকারী কমিশনার (ভূমি) পূলক কান্তি চক্রবর্তী, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) এটিএম রবিউল আলম ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে দুর্ঘটনা এড়াতে সব ধরনের যানবাহন চলচল বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। এতে যাত্রী সাধারণ সীমাহীন দুর্ভোগের শিকার হচ্ছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ব্যস্ততম নাগরপুর-চৌহালী সড়ক। সড়কটিতে প্রতিদিন বাস-ট্রাক-ট্রলিসহ ছোট বড় যানবাহন ও হাজার হাজার সাধারণ যাত্রী যাতায়াত করে। সড়ক যোগাযোগ বন্ধ হওয়ায় উপজেলা সদরসহ রাজধানী ঢাকাগামী যাত্রী ও পথচারীদের ভোগান্তি চরমে পৌঁছেছে।

স্থানীয় ইউপি সদস্য মো. নূরুল ইসলাম নূরু জানান, দ্রুত সময়ের মধ্যে জরুরি ভিত্তিতে ব্যবস্থা গ্রহণ করা না হলে যে কোনো সময়ে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী (এলজিইডি) এটিএম রবিউল আলম জানান, যান চলাচল স্বাভাবিক রাখতে জরুরিভাবে সড়কের মেরামত কাজের উদ্যোগ নেয়া হয়েছে। দ্রুত সেতুর অ্যাপ্রোচ সংস্কারের কাজ শুরু হবে।

(আরিফ উর রহমান টগর/এএম/এমএস/ঘাটাইল.কম)/-

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।