ধনবাড়ীতে পারিবারিক বিরোধে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে আহত, থানায় মামলা

টাঙ্গাইলের ধনবাড়ীতে পারিবারিক একটি রাস্তার সীমানাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধাসহ তার আরও দুই স্বজনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধনবাড়ী থানায় মামলা হয়েছে। গতকাল রোববার নববর্ষের দিন ধনবাড়ী উপজেলার ধোপাখালী ইউনিয়নের পীরপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

ধনবাড়ী মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হেলাল উদ্দিন ও তার দুই ভাই  জাহাঙ্গীর আলম ও শাহীন আলম প্রতিপক্ষ সিদ্দিক হোসেন ও গণি  মিয়াদের হাতে শারীরিকভাবে নির্যাতনের শিকার হয়েছে।

সাবেক মুক্তিযোদ্ধ কমান্ডার হেলাল উদ্দিন জানান, বাড়ির পাশের রাস্তার সীমানা নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধে সৃষ্ট উত্তপ্ত পরিবেশকে প্রশমিত করতে গিয়ে প্রতিহিংসার শিকার হন তারা। সিদ্দিক ও তার ছেলে মিশুক এবং গণি ও তার ছেলে রাসেল এবং পরান লাঠিসহ ধারালো অস্ত্র দিয়ে আক্রমন করে তাদের শারীরিকভাবে আঘাত করে।

এ সময় মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন তার দুই ভাই জাহাঙ্গীর আলম ও শাহীন আলম গুরুতর আহত হন। আহতদের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক হেলাল উদ্দিনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। স্বজনরা তাকে মংমনসিংহে নিয়ে চিকিৎসা দেন। এ ঘটনায় জাহাঙ্গীর আলম বাদী হয়ে ধনবাড়ী থানায় মামলা করেছেন ।

ধনবাড়ী থানার ওসি মজিবর রহমার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে ধনবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।

(ধনবাড়ী সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-