টাঙ্গাইল মির্জাপুরের ভারতেশ্বরী হোমসে স্কুলছাত্রীর আত্মহত্যা

টাঙ্গাইলের মির্জাপুরে ভারতেশ্বরী হোমসে সুমি আক্তার নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। উপজেলার আজগানা ইউনিয়নের চিতশ্বরী গ্রামে শনিবার বিকেলে এ ঘটনা ঘটে। সুমি আক্তার একই গ্রামের শহিদ সিকদারের মেয়ে। সে ভারতেশ্বরী হোমসের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল।

ভারতেশ্বরী হোমসের অধ্যক্ষ প্রতিভা হালদার জানান, বিকেল চারটার দিকে হোমসের কর্মচারীরা নিচতলার একটি বাথরুমে পাইপের সঙ্গে সুমিকে ঝুলন্ত অবস্থায় দেখে। পরে খবর পেয়ে শিক্ষকরা তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সুমির বাবা শহিদ সিকদার জানান, তার মেয়ে উপজেলার চিতশ্বরী সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সমাপনী পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ২০১৫ সালে ভারতেশ্বরী হোমসে ভর্তি হয়। এক সপ্তাহ আগেও তিনি হোমসে এসে মেয়ের সঙ্গে দেখা করে গেছেন। গত শুক্রবার অভিভাবক দিবসেও সুমির সঙ্গে দেখা করেন তিনি। তিনি আরও জানান, দেখা করার সময় তার মেয়ে বার বার হোমস থেকে গিয়ে অন্যত্র লেখাপড়া করার কথা বলছিল। জ্যেষ্ঠ শ্রেণির মেয়েরা তার সঙ্গে দুর্ব্যবহার করত বলেও জানিয়েছিল সুমি।

মির্জাপুর থানার ওসি মাইন উদ্দিন জানান, সুমির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রোববার সকালে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

 

(ঘাটাইল.কম)/-

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.