টাঙ্গাইল প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের পরিচিতি অনুষ্ঠান

তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম বলেছেন, নবম ওয়েজবোর্ডের জন্য আমি প্রধানমন্ত্রীর কাছে ১৩ সদস্যের একটি কমিটি জমা দিয়েছি। আশা করছি তিনি এটি চূড়ান্ত করে ঘোষণা করবেন।

টাঙ্গাইল প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের পরিচিতি অনুষ্ঠান বঙ্গবন্ধু ভিআইপি মিলনায়তনে শুক্রবার (২৬ জানুয়ারি) রাতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তারানা হালিম বলেন, যেকোনো সভ্য গণতন্ত্রে শুধুমাত্র কখনোই সরকারি দলকে জবাবদিহিতার আওতায় আনা হয় না। সংসদে বিরোধী দল যেমন জবাবদিহি করে তেমনি রাজপথেও বিরোধী দল জবাবদিহি করে।

আমরা তথ্যমন্ত্রালয় থেকে সরকারের বিভিন্ন জেলায় উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরবো। আমরা রেডিওগুলোতে নির্দেশনা দিয়েছি বাংলা এবং ইংরেজি চলবে না। অচিরেই এমন নির্দেশনা বিভিন্ন টিভি চ্যানেলে দেয়া হবে যে, আপনারা যেকোনো একটি ভাষায় সংবাদ পরিবেশন করবেন। বিটিভির মান আরো উন্নত করা হবে।

প্রতিমন্ত্রী বলেন, অর্থনৈনিক উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য বর্তমান সরকারের আরো একটি মেয়াদে ক্ষমতায় থাকার প্রয়োজন আছে। এজন্য আপনারা দেশের স্বার্থকে প্রাধান্য দিয়ে এই সরকারের পক্ষে থাকবেন।

টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল-৫(সদর)  আসনের সংসদ সদস্য  ছানোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নেছার উদ্দিন জুয়েল, পুলিশ সুপার মো. মাহবুব আলম প্রমুখ।

(ঘাটাইল ডট কম)/-

82total visits,4visits today