টাঙ্গাইল পুলিশ সুপার কাপ ভলিবল প্রতিযোগীতায় বাসাইল চ্যাম্পিয়ন

টাঙ্গাইল স্টেডিয়ামে রোববার (১২ মে) বিকেলে পুলিশ সুপার কাপ আন্তঃ উপজেলা ভলিবল প্রতিযোগীতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা ও ভলিবল উপ-পরিষদের আয়োজনে এবং পুলিশ সুপারের ব্যবস্থাপনায় আয়োজিত এই প্রতিযোগীতায় জেলার ১২টি উপজেলা ভলিবল দল অংশগ্রহণ করে। ফাইনালে বাসাইল উপজেলা দল ও নাগরপুর উপজেলা দল অংশগ্রহণ করে। খেলায় বাসাইল উপজেলা দল ৩-১ সেটে নাগরপুর উপজেলা দলকে পরাজিত করে।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৫ সদর আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন।

টাঙ্গাইলের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি শহীদুল ইসলামের সভাপত্তিত্বে এবং টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়ের সার্বিক ব্যবস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সভাপতি আনিসুর রহমান, টাঙ্গাইল প্রেসক্লাবের সম্পাদক কাজী জাকেরুল মওলা।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, টাঙ্গাইল ভলিবল উপ-পরিষদের সভাপতি হারুন-অর-রশীদ, সাধারণ সম্পাদক ইফতেখারুল অনুপম।

উল্লেখ্য, গত (২৮ এপ্রিল) থেকে শুরু হওয়া এই প্রতিযোগীতায় জেলার ১২টি উপজেলা ভলিবল দল অংশগ্রহণ করে। দলগুলো হলো- টাঙ্গাইল সদর, বাসাইল, নাগরপুর, ঘাটাইল, সখীপুর, মির্জাপুর, গোপালপুর, দেলদুয়ার, কালিহাতী, ভূঞাপুর, ধনবাড়ী ও মধুপুর উপজেলা দল।

(টাঙ্গাইল সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-