টাঙ্গাইলে বিএনপির বিক্ষোভে পুলিশের বাধা

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জেলহাজতে প্রেরণের প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি ও সমাবেশ পালন কালে পুলিশের বাধার মুখে পড়ে টাঙ্গাইল জেলা বিএনপি। শুক্রবার সকাল ১১টার দিকে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশ তাদের বাধা দেয়। এ সময় পুলিশের বাধায় সংক্ষিপ্ত সমাবেশ করেন নেতাকর্মীরা।

সমাবেশ বক্তব্য রাখেন- জেলা বিএনপি’র সভাপতি কৃষিবিদ সামসুল আলম তোফা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালসহ আরেরা অনেকে।

এছাড়া সহ-সভাপতি সাদেকুল আলম খোকা, আতাউর রহমান, যুগ্ম সম্পাদক আবুল কাসেম, আনিসুর রহমান, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান শফিকসহ বিএনপি’র অঙ্গ সঙ্গঠনের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে জেলা বিএনপি’র সভাপতি কৃষিবিদ সামসুল আলম তোফা বলেন, ‘বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে অনৈতিকভাবে রায় দেওয়া হয়েছে। আমরা এ রায় মানি না। অবিলম্বে খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তির দাবি করছি। তা না হলে কঠোর আন্দোলন করা হবে।’

টাঙ্গাইল জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল বলেন, ‘বেগম খালেদা জিয়াকে মুক্তি না দেয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবে।’ এ ব্যাপারে তিনি সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

(টাঙ্গাইল প্রতিনিধি, ঘাটাইল ডট কম)/-

74total visits,1visits today