টাঙ্গাইলে প্রেসক্লাব আন্ত:উপজেলা ক্রিকেট টুর্নামেন্টের প্রথমদিনে জয়ী দেলদুয়ার ও কালিহাতী

টাঙ্গাইলে প্রেসক্লাব আন্ত:উপজেলা ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী দিনের দুই ম্যাচে দেলদুয়ার প্রেসক্লাব ও কালিহাতী প্রেসক্লাব নিজ নিজ ম্যাচে জয়লাভ করে শুভ সূচনা করেছে।

আজ মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) টাঙ্গাইল স্টেডিয়ামে টাঙ্গাইল প্রেসক্লাব আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সঞ্জিত কুমার রায়, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু।

উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ এবং উপস্থাপনা করেন প্রেসক্লাবের সাধারন সম্পাদক কাজী জাকেরুল মাওলা।

আজকের উদ্বোধনী দিনে সকাল ও বিকেলে দুইটি ম্যাচ ছিল। সকালের খেলায় দেলদুয়ার প্রেসক্লাব ৫ উইকেটে ঘাটাইল প্রেস ক্লাবকে পরাজিত করে। টসজয়ী ঘাটাইল প্রেসক্লাব প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২১ রান করে। দলের পক্ষে মিলন সর্বোচ্চ ৩৫ রান করে। বোলিংয়ে দেলদুয়ার প্রেসক্লাবের আরিফুল, তারিকুল, মাসুম ও কবির ১টি করে উইকেট দখল করেন।

জবাবে দেলদুয়ার প্রেসক্লাব ১৮.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে ১২২ রান করে। দলের পক্ষে কবির সর্বোচ্চ ৩৭ রান করে। বিজিত দলের মিলন ও আতিকুর ১টি করে উইকেট দখল করেন।

বিকেলে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ম্যাচে কালিহাতী প্রেসক্লাব ও বাসাইল প্রেসক্লাব ম্যাচে উপস্থিত হন ওয়ালটনের নির্বাহী পরিচালক ও সাংবাদিক উদয় হাকিম। এসময় উপস্থিত ছিলেন বাসাইল উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবি রাশেদা হাবিব রুবি, ওয়ালটনের অতিরিক্ত পরিচালনক রবিউল ইসলাম মিল্টন ও সহকারী পরিচালক শাহজাদা সেলিম।

দিনের দ্বিতীয় ম্যাচে কালিহাতী উপজেলা প্রেসক্লাব ৩৪ রানে বাসাইল উপজেলা প্রেসক্লাবকে পরাজিত করেছে।

টস জিতে কালিহাতী উপজেলা প্রেসক্লাব প্রথমে ব্যাটিং করে ৭ উইকেট হারিয়ে ১১৮ রান করে। দলের পক্ষে আনিসুর রহমান শেলি সর্বোচ্চ অপরাজিত ৪১ রান করে। বোলিংয়ে বাসাইল উপজেলা প্রেসক্লাবের পক্ষে মাসুদ রানা ২৬ রানে ৩টি উইকেট দখল করে।

বাসাইল উপজেলা প্রেসক্লাব জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৮. ৫ ওভারে ৮৪ রানে অলআউট হলে ৩৪ রানে পরাজিত হয়। দলের পক্ষে আবুল কাশেম সর্বোচ্চ অপরাজিত ১৪ রান করেন। বিজয়ী কালিহাতী প্রেসক্লাবের আনিসুর রহমান শেলি ২০ রানে ৪টি উইকেট দখল করে।

সকাল ও বিকালে দুটি খেলায় আম্পায়ার ছিলেন সুমন সরকার ও রবিন সরকার।

(টাঙ্গাইল সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-