টাঙ্গাইলে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং বিষয়ে তথ্য প্রতিমন্ত্রীর ভিডিও কনফারেন্স

সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা কর্মসুচীর আওতায় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং এর প্রচার কার্যক্রম বাস্তবায়ন এবং টাঙ্গাইল জেলার উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা আজ রোববার (২৮ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

সভায় তথ্য মন্ত্রনালয় থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে দিক নিদের্শনামুলক বক্তব্য রাখেন তথ্য প্রতিমন্ত্রী এডভোকেট তারানা হালিম এবং ভারপ্রাপ্ত তথ্য সচিব মো. নাসির উদ্দিন আহমেদ।

বক্তব্যে তথ্য প্রতিমন্ত্রী এডভোকেট তারানা হালিম বলেন, বাংলাদেশকে উন্নত একটি দেশে রুপান্তর করার লক্ষ্যে প্রশানমন্ত্রী শেখ হাসিনা ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং কার্যক্রম চালু করেছেন। এ কার্যক্রমে জেলার সকল শ্রেনী-পেশার মানুষকে সম্পৃক্ত করতে হবে। তবেই এ উদ্যোগ সফল হবে। একই সাথে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগনের মাঝে তুলে ধরতে হবে।

টাঙ্গাইল থেকে আলোচনায় অংশ নেন সংসদ সদস্য মনোয়ারা বেগম, জেলা প্রশাসক খান মোঃ নুরুল আমিন, জেলা তথ্য কর্মকর্তা কাজী গোলাম আহাদ, প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ।

সভায় তথ্য প্রতিমন্ত্রী সরকারের একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপকার ভোগীদের সাথেও কথা বলেন। এসময় সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সাংবাদিকসহ সকল পেশার লোকজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে টাঙ্গাইল জেলার উন্নয়ন কর্মকান্ড ও ইতিহাস-ঐতিহ্যেও প্রমান্য চিত্র প্রদর্শন করা হয়।

(টাঙ্গাইল প্রতিনিধি, ঘাটাইল ডট কম)/-