টাঙ্গাইলের ধনবাড়ীতে ধর্ষণ চেষ্টা মামলার আসামী যুবলীগ নেতা ও কাউন্সিলর গ্রেফতার

টাঙ্গাইলের ধনবাড়ীতে ধর্ষণ চেষ্টার মামলায় অভিযুক্ত একমাত্র আসামী যুবলীগ নেতা ধনবাড়ী পৌর সভার ৪নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর কাজী আল-আমিনকে গ্রেফতার করেছে ধনবাড়ী থানা পুলিশ। ২ আগষ্ট বুধবার রাতে পৌর শহরের সমবায় সুপার মার্কেটের আওয়ামী লীগ অফিসের পেছন থেকে তাঁকে গ্রেফতার করা হয়। আল-আমিন ধনবাড়ী উপজেলা আওয়ামী যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক। সে ধনবাড়ী পৌরসভার সর্দারপাড়া গ্রামের কাজী আব্দুর রাজ্জাকের ছেলে।

 

ধনবাড়ী থানার ওসি মজিবর রহমান জানান, কাউন্সিলর আল-আমিনের রিরুদ্ধে জনৈক প্রবাসীর স্ত্রী তার পড়নের কাপড় খুলে শ্লীলতাহানী ও ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে ধনবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। এ মামলার পলাতক আসামী কাজী আল-আমিনকে গোপন সংবাদের ভিত্তিতে বধুবার রাতে পৌর শহর থেকে গ্রেফতার করা হয় এবং বৃহস্পতিবার টাঙ্গাইল আদালতে তাকে সোপর্দ করা হয়েছে।

 

মামলার অভিযোগপত্র থেকে জানা যায়, আল-আমিন গত ০৩/০১/২০১৭ ইং তারিখে গভীর রাতে পাশের বাড়ীর জনৈক প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে মুখ চেপে ধরে পড়নের কাপড় খুলে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে। এক পর্যায়ে ওই মহিলার ধস্তাধস্তি ও ডাক চিৎকারে লোকজন এগিয়ে এলে সে তার ব্যবহৃত মোবাইল ফোন ফেলে দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় নির্যাতনের শিকার প্রবাসীর স্ত্রী বাদী হয়ে ওই দিনই ধনবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে আল-আমিনকে একমাত্র আসামী করে মামলা দায়ের করেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়, এলাকাবাসীও তার বিচার দাবী করেছে।

 

(এম এ রৌফ, সাংবাদিক, মধুপুর/ ঘাটাইল.কম)/-

75total visits,1visits today