ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক নির্বাচিত ঘাটাইলের সাদ্দাম

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার কৃতিসন্তান মোঃ শরিফুল ইসলাম সাদ্দাম বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটিতে এক নম্বর সহ-সম্পাদক নির্বাচিত হয়েছেন। এছাড়াও ঘাটাইলের মোঃ আবু সাইদ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি এবং মোঃ সোহাগ হোসেন কমিটির উপ- প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন। আজ সোমবার (১৩ মে) ঘোষিত ৩০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির তালিকা থেকে এই তথ্য পাওয়া যায়।

মোঃ শরিফুল ইসলাম ঘাটাইল উপজেলার কুড়িপাড়া রামখালি এলাকার মোঃ বেলাল হোসেন ও মোছা. ফরিদা বেগম দম্পতির ছোট সন্তান। তার বাবা বেলাল হোসেন সন্ধানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ন আহ্বায়ক।

ছাত্রলীগের তরুণ এই নেতা মোঃ শরিফুল ইসলাম রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, একাদশ জাতীয় সাংসদ নির্বাচনের টাঙ্গাইল-৩ (ঘাটাইল) সংসদীয় আসনের নির্বাচন পরিচালনা সমন্বয়ক কমিটির এক নম্বর সদস্যর দায়িত্ব পালন করেছেন।

২০১৩ সালের ৮ই অক্টোবর তিনি জামায়াত শিবিরের হামলার শিকার হয়ে গুরুতর আহত হন এবং ২০১৪ সালের ৬ই ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে পঙ্গু হাসপাতালে দেখতে যান ও তার চিকিৎসার যাবতীয় খোঁজখবর নেন।

মোঃ শরিফুল ইসলাম সাদ্দাম ঘাটাইলডটকমের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন তাকে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সম্পাদক নির্বাচন করায়। এ সময় তিনি বাংলাদেশ ছাত্রলীগের সাধারন সম্পাদক গোলাম রাব্বানীকে ঘাটাইলবাসীর পক্ষ থেকে প্রাণঢালা-অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

এছাড়াও ঘাটাইল উপজেলার কৃতি সন্তান মোঃ আবু সাইদ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি এবং মোঃ সোহাগ হোসেন কমিটির উপ- প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

(জাহাঙ্গীর হোসেন, ঘাটাইলডটকম)/-

802total visits,1visits today