চলতি বছরেই দেশে 4G চালু হবে : টাঙ্গাইলে তারানা হালিম

ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, চলতে বছরেই বাংলাদেশে 4G চালু হবে। সে লক্ষে সরকার কাজ করছে। বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণের কাজ ১০০ ভাগ সম্পূর্ণ হয়েছে। শনিবার রাতে টাঙ্গাইল প্রেসক্লাবের আয়োজনে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, সরকার ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নতশীল একটি দেশে রুপান্তরিত করার লক্ষ্যে কাজ করছে। ইতিমধ্যে বাংলাদেশ প্রায় সকল ক্ষেত্রে স্বয়ংসম্পূর্ণ হয়েছে। বাংলাদেশ আজ সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। এর সবই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমের কারণে। বর্তমান সরকারে দুনীতিমুক্ত সরকার। বিদেশেও আমরা এর প্রশংসা শুনেছি।

তারানা হালিম সাংবাদিকদের উদ্দেশে বলেন, এ পেশা একটি মহৎ পেশা। এ পেশাকে কেউ যাতে কলঙ্কিত করতে না পারে সে লক্ষে সাংবাদিকদের সচেতন এবং ভূমিকা রাখতে হবে। অসৎ এবং হলুদ সাংবাদিকতা থেকে দূরে থাকতে হবে।

প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে ক্লাবের সভাপতি জাফর আহমেদের সভাপতিতে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সংসদ সদস্য ছানোয়ার হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাখাওয়াত হোসেন বাদশা ও সাবেক সাধারন সম্পাদক ইলিয়াস হোসেন প্রমুখ।

 

(ঘাটাইল.কম)/-

219total visits,1visits today

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.