ঘাটাইলে মাদ্রাসা ছাত্রীকে গণধর্ষনে ৩ দিনের রিমান্ডে ২ ধর্ষক

টাঙ্গাইলের ঘাটাইলে সপ্তম শ্রেণীতে পড়ুয়া মাদরাসা ছাত্রী গণধর্ষণের ঘটনায় গ্রেফতার দুই ধর্ষককে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আজ সোমবার (২৪ জুন) গ্রেফতারকৃতদের আদালতে হাজির করা হলে বিচারক এ রিমান্ড মঞ্জুর করেন।

ধর্ষণকারীরা হল, উপজেলার দশআনি বকশিয়া গ্রামের সোহরাব আলী তালুকদারের ছেলে আলমগীর হোসেন (৩৫) ও মৃত আমীর আলীর ছেলে হামিদ এলাইস আলফিন।

টাঙ্গাইল কোর্ট পরিদর্শক তানবীর আহম্মেদ বলেন, অভিযুক্ত দুইজনকে টাঙ্গাইল সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আব্দুল্লাহ আল মাসুম ৩ দিন করে রিমা- আদেশ মঞ্জুর করেন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ নারায়ণ চন্দ্র সাহা বলেন, মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। রিপোর্ট পুলিশের মাধ্যমে আদালতে পৌঁছে যাবে।

উল্লেখ্য, উপজেলার দশআনী বকশিয়া গ্রামের মেয়েটি স্থানীয় একটি মাদরাসায় সপ্তম শ্রেণীতে পড়ে। গত শুক্রবার ওই ছাত্রী বাড়ি থেকে তার বন্ধুর সাথে দেখা করতে বের হয়। এসময় আলমগীর ও হামিদ তাকে বন্ধুর সাথে দেখা করার জন্য সহযোগিতা করবে বলে জানায়। পরে ওই ছাত্রীকে কৌশলে নিয়ে গিয়ে দুইজন মিলে গণধর্ষণ করে রাস্তায় ফেলে চলে যায়। পরে ছাত্রীটি বাড়িতে গিয়ে তাকে ধর্ষণের বিষয়টি জানায়। পরে তার মা বাদী হয়ে সোমবার সকালে দুইজনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।

(টাঙ্গাইল সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-