ঘাটাইলে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

টাঙ্গাইলের ঘাটাইলে উৎসবমুখর পরিবেশে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। ‘যুগান্তর স্বজন সমাবেশ’ ঘাটাইল শাখার উদ্যোগে আজ বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) বর্ণাঢ্য র‍্যালি, আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

দৈনিক যুগান্তরের ১৯ বছরে পদার্পণ উপলক্ষে আজ সকাল সাড়ে ১১টায় যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে এক আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উপজেলা চত্বর থেকে বের হয়ে ঘাটাইল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ হল রুমে স্থানীয় যুগান্তর স্বজন সমাবেশের আহবায়ক মোঃ মিজানুর রহমান আকন্দের সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার আবূল কাশেম মুহাম্মদ শাহীন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ শামছুল আলম মনি, ডিপটি কমান্ডার আলহাজ শাহনেওয়াজ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান আজাদ, সহ-অধ্যাপক ওয়াহিদ শরীফ সিদ্দিকী, চানতারা স্কুলের প্রধান শিক্ষক মোঃ ছাকাওয়াত হোসেন, স্বজন সমাবেশের প্রধান সমন্বয়ক ও যুগান্তর পত্রিকার স্থানীয় প্রতিনিধি খান ফজলুর রহমান, মানবজমিন পত্রিকার ঘাটাইল প্রতিনিধি নজরুল ইসলাম ও অন্যান্য প্রিন্ট, অনলাইন মিডিয়ার সাংবাদিক সহ যুগান্তর স্বজন সমাবেশের সকল সদস্য এবং সুশীল সমাজের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে ১৯ পাউন্ডের কেক কাটার মধ্য দিয়ে যুগান্তরের ১৯ বছরের পদার্পনকে স্বাগত জানানো হয়।

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি ২০১৮ ইং তারিখে মোঃ মিজানুর রহমান আকন্দকে আহবায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট একটি যুগান্তর স্বজন সমাবেশের ঘাটাইল উপজেলা শাখা কমিটি গঠন করা হয়।

(ঘাটাইল প্রতিনিধি, ঘাটাইল ডট কম)/-

96total visits,1visits today