ঘাটাইলে জাতীয় শিক্ষক-কর্মচারী ফ্রন্টের সমাবেশ ও বিক্ষোভ মিছিল

২৩জুলাই রবিবার জাতীয় শিক্ষক-কর্মচারী ফ্রন্ট ঘাটাইল উপজেলা শাখার উদ্যোগে শিক্ষা জাতীয়করণসহ বিভিন্ন দাবী আদায়ের লক্ষে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলার বিভিন্ন কলেজের শিক্ষক-কর্মচারীরা সকালে ঘাটাইল জি.বি.জি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে একত্রিত হন। পরে সরকারী শিক্ষক-কর্মচারীদের ন্যায় পদোন্নতি, টাইমস্কেল, ৫% প্রবৃদ্ধি, পেনশন, উৎসব ভাতা, বাড়ি ভাড়া, চিকিৎসা ভাতা, বৈশাখী ভাতাসহ শিক্ষাকে জাতীয়করণের দাবীতে কলেজ ক্যাম্পাস থেকে বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সামনে এক সমাবেশ করে।

সমাবেশে বক্তব্য রাখেন, জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্টের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও বাকশিস  জেলা কমিটির আহবায়ক অধ্যাপক মোঃ আজহার আলী, জেলা কমিটির সাবেক সভাপতি অধ্যাপক অধীর চন্দ্র সাহা, কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও উপজেলা কমিটির সভাপতি উপাধ্যক্ষ মোঃ মতিয়ার রহমান, অধ্যাপক যুলফিকার-ই- হায়দার, অধ্যাপক মোঃ রফিকুল ইসলাম, জুলফিকার আলী লিটন, অধ্যাপক ওয়াহেদ শরীফ সিদ্দিকী ও ৪র্থ শ্রেণি কর্মচারী সমিতির কেন্দ্রীয় নেতা মোঃ রইচ উদ্দীন প্রমুখ।

(মো.মাসুম মিয়া, ঘাটাইল.কম)/-

178total visits,1visits today

Leave a Reply