ঘাটাইলে আলোচনায় উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন খান বাবু

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় শীর্ষে সুমন খান বাবু। উপজেলার বিভিন্ন হাট, বাজার ও গুরুত্বপূর্ণ স্থান পোষ্টার, ব্যানার ও ফেস্টুন দিয়ে ছেয়ে গেছে। উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে আলোচনায় বিভিন্ন জনের নাম আসলেও আলোচনার কেন্দ্র হিসেবে সবার শীর্ষে রয়েছে ক্লিন ইমেজখ্যাত তৃণমূলের পরীক্ষিত নেতা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ও ৯০ দশকের জনপ্রিয় ছাত্রনেতা সুমন খান বাবু।

তিনি ইতোমধ্যে তার নির্বাচনী এলাকায় প্রতিটি ইউনিয়নে দিনরাত গণসংযোগ করেছেন।

সুমন খান বাবু ঘাটাইলের খান পরিবারের রাজনীতির সাথে সক্রিয়ভাবে সম্পৃক্ত। আওয়ামী লীগের দুঃসময়ে বিএনপি জামায়াতের বিভিন্ন প্রকার হামলা ও নিপীড়নের স্বীকার হয়েছেন বারবার। আওয়ামী লীগের রাজনীতিতে দীর্ঘদিনের পরীক্ষিত এ নেতাকেই আসন্ন নির্বাচনে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান হিসেবে দেখতে চায় তৃণমূলের নেতাকর্মী ও সাধারণ জনগণ।

সুমন খান বাবু বলেন, জনগনের ভোটে আমি উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে পারবো। ঘাটাইল উপজেলাকে একটি আধুনিক ও মডেল উপজেলা হিসাবে গড়ে তুলবো। মাদক, সন্ত্রাস, দূর্নীতিমুক্ত উপজেলা গড়াই আমার প্রধান লক্ষ্য নির্ধারিত হবে। আমি বিগত দিনে দলের জন্য নিবেদিত হয়ে কাজ করেছি। এখন দলের পাশাপাশি সাধারন মানুষের জন্য কিছু একটা করতে চাই।

তিনি আরো বলেন, দলীয় নেতাকর্মী ও সমর্থকরা আমার পক্ষে প্রচার প্রচারণায় অংশ নিচ্ছে। আমি বিজয়ী হয়ে এলাকার উন্নয়ন ও জনগণের পাশে থেকে কাজ করে যাবো।

(রেজাউল করিম খান রাজু, ঘাটাইলডটকম)/-