ঘাটাইলের জিবিজি কলেজ মাঠে তিনদিনব্যাপী ইসলামী মহা সম্মেলন শুরু

টাঙ্গাইলের ঘাটাইলে চান্দশি যুব সমাজের উদ্যোগে আজ সোমবার (১৫ এপ্রিল) শুরু হয়েছে তিনদিনব্যাপী ইসলামী মহা সম্মেলন। ঘাটাইল সরকারি জিবিজি কলেজ মাঠ প্রাঙ্গণে এই ইসলামী সম্মেলনের আয়োজন করা হয়েছে।

জানা যায়, ঘাটাইল পৌরসভার চান্দশি যুব সমাজ পঞ্চমবারের মতো জিবিজি কলেজ মাঠে এই ওয়াজ মাহফিলের আয়োজন করেছে। প্রত্যেক বাংলা বছরের দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ বৈশাখে এই ইসলামী সম্মেলনের আয়োজন করা হচ্ছে। ইতোপূর্বে উক্ত সময়ে এই কলেজ মাঠেই বৈশাখী মেলার আয়োজন করা হত।

পঞ্চম ইসলামী মহা সম্মেলনের প্রধান অতিথি টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আতাউর রহমান খান। সম্মেলনের সভাপতি সাবেক মেয়র হাসান আলী মিয়া।

তিনদিনব্যাপী ইসলামী মহা সম্মেলন প্রত্যেক দিন বিকাল চারটা থেকে শুরু হবে। আগামীকাল মঙ্গলবার ও বুধবার (১৭ এপ্রিল) দেশ বরেণ্য আলেম ওলামা বৃন্দ পবিত্র কোরআন ও হাদিসের আলোকে ওয়াজ নসিহত ফরমাইবেন।

ইসলামী মহা সম্মেলনের আয়োজক কমিটির সভাপতি রোকনুজ্জামান ঠাণ্ডু ঘাটাইলডটকমকে জানান, আমরা অত্যন্ত সুন্দর ও সুষ্ঠুভাবে পঞ্চম বারের মতো একই স্থানে এই ইসলামী মহা সম্মেলনের আয়োজন করেছি। এতে স্থানীয় ধর্ম পরায়ণ মানুষ সার্বিক সহযোগিতা করছেন। প্রতি বছরই যেন আমরা এই সম্মেলনের আয়োজন করতে পারি সে জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

(নিজস্ব প্রতিবেদক, ঘাটাইলডটকম)/-

323total visits,1visits today