গোপালপুর উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত মনিরুজ্জামান

সোহেল রানা : টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন উপজেলার ভেঙ্গুলা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনিরুজ্জামান। গতকাল মঙ্গলবার (২৩ জানুয়ারি) গোপালপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস কার্যালয়ে তাকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিতর ঘোষণা দেওয়া হয়।

প্রতি বছরের ন্যায় জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ উপলক্ষে উপজেলা পর্যায়ের ৪৬টি মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে মোঃ মনিরুজ্জামানকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত করা হয়। তিনি উপজেলার ভেঙ্গুলা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

গোপালপুর উপজেলার ভেঙ্গুলা গ্রামের মোঃ সোহরাব আলীর সন্তান মোঃ মনিরুজ্জামান ১৯৬৮ইং সালে ১৫ ফেব্রুয়ারী জন্মগ্রহণ করেন। তিনি ভেঙ্গুলা বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে ১৯৮৩ সালে এস এস সি পাশ করে গোপালপুর কলেজ থেকে ১৯৮৫ সালে এইচ এস সি  ও হেমনগর ডিগ্রী কলেজ থেকে বি এ এবং ময়মনসিংহ টি টি কলেজ থেকে বিএবিএড ডিগ্রি লাভ শেষে ১৯৯২ সালে মহান শিক্ষকতার পেশায় যোগদান করেন।

পেশাগত দক্ষতার পাশাপাশি আগামী দিনগুলো যেন সফলতার সাথে অতিক্রম করতে পারে সেজন্য সকলের কাছে দোয়া প্রত্যাশী মোঃ মনিউজ্জামান। এই সফলতা তিনি তার সকল শিক্ষার্থীদের উৎসর্গ করেন।

মোঃ মনিরুজ্জামান শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হওয়ায় গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু ও বাংলাদেশ  শিক্ষক সমিতি, গোপালপুর উপজেলা শাখার সভাপতি/সাধারণ সম্পাদক সহ গন্যমান্য ব্যক্তিবর্গগণ অশেষ অভিনন্দন ও  শুভেচ্ছা জানিয়েছেন।

(ঘাটাইল ডট কম)/-

130total visits,1visits today