গোপালপুরে ইউনুস তালুকদার ঠান্ডুর নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত

সোহেল রানা  : টাংগাইল জেলার গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডুর নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। তিনি টাংগাইল-২ (গোপালপুর- ভুঞাপুর) আসনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী।

এ উপলক্ষে আজ শুক্রবার (২৬ জানুয়ারি) উপজেলার ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ইউনুস তালুকদারের নিজ এলাকার ঝাওয়াইল ইঞ্জিনিয়ারিং কলেজ মাঠে এই মত বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গোপালপুর উপজেলা পরিষদের দুই’বারের সফল চেয়ারম্যান মোঃ ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু বলেন, আপনাদের সমর্থন ও সহযোগিতা পেলে গোপালপুর ও ভূয়াপুর উপজেলাকে শান্তির অভয়ারণ্য, সন্ত্রাস মুক্ত, মাদকমুক্ত, হ্মুধা ও দারিদ্রমুক্ত হিসেবে গড়ে তুলবো। দেশের মানুষের প্রতি অগাধ শ্রদ্ধাবোধ, ভালোবাসা আর দায়বদ্ধতা থেকে জনপ্রতিনিধি হিসেবে দেশ মাতৃকার ঋন পরিশোধ করতে জনগণের আরো বেশি সেবায় নিজেকে নিয়োজিত করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আয়নাল মেম্বার।

সভায় বক্তব্য রাখেন, ঝাওয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ একামত সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ খায়রুল ইসলাম, ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ আবুল বি এস সি, ঝাওয়াইল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মিজানুর রহমান তালুকদার, ইউনিয়ন যুবলীগের সভাপতি ফিরোজ সরকার প্রমুখ।

এ সময় স্থানীয় ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের  নেতা-কর্মীরা ও সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

(ঘাটাইল ডট কম)/-

436total visits,2visits today