খালেদা জিয়ার রায়ের প্রতিবাদে টাঙ্গাইল শহরের বিভিন্ন এলাকায় মিছিল

বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে অরফানেজ ট্রাস্ট মামলায় সাজা প্রদানের প্রতিবাদে টাঙ্গাইল শহরের বিভিন্ন এলাকা থেকে তাৎক্ষণিক মিছিল বের করে জেলা বিএনপি ও এর অংগ সংগঠনের নেতাকর্মীরা।

৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে আদালতের রায় ঘোষণার পর পরই এ বিক্ষোভ মিছিল বের করা হয়।

এসময় পুলিশ মিছিলগুলোকে ছত্রভঙ্গ করে দেয়। পরে বিক্ষুদ্ধ নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। পরে পুলিশের তৎপরতায় নেতাকর্মীরা সরে যায়।

জানা যায়, জেলা বিএনপি সাধারন সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবালের নেতৃত্বে শান্তিকুঞ্জের মোড় থেকে বেবীস্ট্যান্ড, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমানের নেতৃত্বে টাঙ্গাইল প্রেসক্লাব চত্বর, জেলার বিএনপির প্রচার ও শ্রমিক দলের সাধারণ সম্পাদক এ কে এম মনিরুল হক এবং জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মনিরুজ্জামান জুয়েলের নেতৃত্বে পুরাতন বাসস্ট্যান্ড হতে কলেজ গেট, জেলা ছাএদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলামের নেতৃত্বে নিরালা মোড়ে ঝটিকা মিছিল বের বের করে।

এসময় জেলা বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ, যুগ্ম সম্পাদক আবুল কাসেম, যুবদল নেতা মাহমুদ হাসান টিটন, দিপু হায়দার খান, আবদুল্লাহ শাহজাহান, জেলা ছাএদল সহ সভাপতি সালেহ মোঃ শাফী ইথেন, জাহিদ হাসেন মালা, আবেদ ইমন, কবীর হোসেন, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম, লিঠু খান, গোলাম মোস্তফা, অর্থ সম্পাদক সুমন বাপ্পী, থানা ছাএদলেরর সাধারণ সম্পাদক সুমন, শহর ছাএদলের যুগ্ম আহবায়ক রাইহান ইমন, শহর শ্রমিক দলের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন সহ বিএনপি, ছাএদল, যুবদল ও শ্রমিক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে শহরের বিভিন্ন পয়েন্টসহ গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েন রয়েছে।

টাঙ্গাইলের পুলিশ সুপার মো. মাহবুব আলম পিপিএম (বার) বলেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে যেন টাঙ্গাইলে কোন ধরনের নাশকতা ও অপ্রীতিকর ঘটনা না ঘটে সে লক্ষ্যে পর্যাপ্ত আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

(টাঙ্গাইল প্রতিনিধি, ঘাটাইল ডট কম)/-

91total visits,1visits today