কালিহাতীতে মাদকবিরোধী অভিযান ও জনসচেতনতামূলক পথসভা

“পুলিশ জনতা ঐক্য গড়ি, মাদক জঙ্গী নির্মূল করি” স্লোগানকে সামনে রেখে টাঙ্গাইলের কালিহাতী থানা পুলিশের উদ্যোগে মাদক বিরোধী অভিযান ও মাদকের পরিণতি ও ভয়াবহতা সম্পর্কিত জনসচেতনতামূলক পথসভা অনুষ্ঠিত হয়েছে।

টাঙ্গাইল পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম’র নির্দেশক্রমে ও অতিরিক্ত পুলিশ সুপার (কালিহাতী সার্কেল) মাসুদুর রহমান মনিরের নেতৃত্বে কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেনসহ থানায় কর্মরত অফিসার ফোর্সগণ রবিবার (১০ ফেব্রুয়ারি) বিকেল থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার বল্লা ইউনিয়নের বিভিন্ন এলাকায় মাদক বিক্রির স্পটে তল্লাশী অভিযান সহ মাদক ব্যবসায়ীর বাড়িতে ব্লক রেইড পরিচালনা করে উক্ত ইউনিয়নের বিভিন্ন হাটবাজার, চা-স্টলসহ জনাকীর্ণ স্থানে মাদকের পরিণতি ও ভয়াবহতা সম্পর্কিত জনসচেতনতামূলক পথসভা করেন।

এব্যাপারে কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন বলেন, মাননীয় পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে মাদকের বিস্তার ও মাদক ব্যবসা নির্মূলে কালিহাতী থানা পুলিশ বদ্ধ পরিকর এবং জিরো টলারেন্স নীতি প্রণয়নে অঙ্গীকারাবদ্ধ।

তিনি এ সংক্রান্তে এলাকাবাসীসহ সর্বস্তরের জনগণকে মাদক সংক্রান্তে পুলিশকে তথ্য প্রদান করে একটি মাদকমুক্ত সমাজ গড়ে তোলার উদাত্ত আহবান জানান।

এ অভিযানে এলাকার সাধারন মানুষের মাঝে সস্তি ফিরে এসেছে এবং এ অভিযান চলমান রাখার অনুরোধ জানিয়েছে সর্বস্তরের সাধারন মানুষ।

(কালিহাতী সংবাদদাতা, ঘাটাইলডটকম)/-