কালিহাতীতে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন

“বাড়াবো প্রাণিজ আমিষ গড়বো দেশ-স্বাস্থ্য মেধা সমৃদ্ধির বাংলাদেশ” শ্লোগানে টাঙ্গাইলের কালিহাতীতে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ২০১৮ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

২৩ জানুয়ারি মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা প্রাণীসম্পদ দপ্তরের আয়োজনে প্রাণীসম্পদ দপ্তর চত্বরে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালীটি প্রাণীসম্পদ দপ্তর থেকে শুরু করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনঃরায় প্রাণীসম্পদ দপ্তরে আলোচনা সভার মধ্য দিয়ে শেষ হয়।

এর আগে প্রধান অতিথি টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী শান্তির প্রতীক পায়রা উড়িয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মুছাম্মৎ শাহীনা আক্তার।

এ সময় আরো উপস্থিত ছিলেন কালিহাতী পৌরসভার মেয়র আলী আকবর জব্বার, উপজেলা স্বাস্থ্য প.প. কর্মকর্তা ডাঃ বেলায়েত হোসেন, উপজেলা কৃষি অফিসার এ.এম শহিদুল ইসলাম, উপজেলা সমবায় অফিসার ওয়াজেদ আলী, উপজেলা আনসার ও ভিডিপি অফিসার রাশেদা পারভীন, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারন সম্পাদক আসলাম সিদ্দিকী ভুট্টোসহ খামারীবৃন্দ।

উপজেলা প্রাণীসম্পদ দপ্তরের ভেটেরিনারী সার্জন ডাঃ মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ শহিদুল্লাহ।

(এম এম হেলাল,কালিহাতী থেকে, ঘাটাইল ডট কম)/-

60total visits,1visits today