কালিহাতীতে গ্যাস সিলিন্ডারের দোকানে দুর্ধর্ষ চুরি

টাঙ্গাইলের কালিহাতী সদরের দক্ষিন বেতডোবায় কলেজ রোডের রিয়া এন্টারপ্রাইজ নামের একটি গ্যাস সিলিন্ডারের দোকানে ১৭ এপ্রিল বুধবার দিবাগত রাতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এসময় দোকান থেকে ৩১ টি গ্যাস ভর্তি সিলিন্ডার, ১২/১৪ টি সিঙ্গেল ও ডাবল চুলা, ৩টি বাইসাইকেল, রাইস কুকার,ক্যাশ কাউন্টারসহ কয়েক লাখ টাকার মালামাল চুরি হয়েছে।

এসময় পার্শ্ববর্তী ভাই-ভাই মেডিকেল হলেও চুরির চেষ্টা করে তিনটি তালা কাটে চোরের দল।

এদিকে সকালে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের এলেঙ্গা থেকে চুরি হওয়া ক্যাশ কাউন্টারটি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে রিয়া এন্টারপ্রাইজের মালিকের নিকট হস্তান্তর করে পুলিশ।

রিয়া এন্টারপ্রাইজের মালিক মোঃ রফিকুল ইসলাম জানান, প্রতিদিনের মতো ১৬ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭ টায় দোকান বন্ধ করে বাসায় চলে যান, সকালে ফজর নামাজ শেষে বৃষ্টি থাকায় হাটতে না বের হয়ে বাসায় থাকাবস্থায় জানতে পেয়ে দ্রুত দোকানে গিয়ে দেখেন সামনের টিনের ঝাপের তালা ভাঙ্গা ভেতরের সাটারেরও তালা ভাঙ্গা। ৩১ টি গ্যাস ভর্তি সিলিন্ডার, ১২/১৪ টি সিঙ্গেল ও ডাবল চুলা, ৩টি বাইসাইকেল, রাইস কুকার,ক্যাশ কাউন্টারসহ প্রায় এক লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। এ বিষয়ে কালিহাতী থানায় একটি অভিযোগ করা হয়েছে।

এ সময় স্থানীয় ব্যবসায়ীরা জানান, গত তিন-চার মাসে শুধুমাত্র দক্ষিন বেতডোবায়ই তিনটি ব্যবসা প্রতিষ্ঠান ও একটি বাড়ীতে চুরি হয়েছে। স্থানীয় ব্যবসায়ীরা তাদের জান-মালের নিরাপত্তার দাবি জানান।

এ বিষয়ে কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, অভিযোগ পেয়েছি, খুব দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

(এম এম হেলাল, ঘাটাইলডটকম)/-

178total visits,1visits today