ঘাটাইলে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হয়েছেন বাসুদেব পাল

কর্মদক্ষতা আর শ্রেণিকক্ষে সুদক্ষভাবে পাঠদানে অবদান রাখায় টাঙ্গাইলের ঘাটাইল পৌরশহরের ঐতিহ্যবাহী  বিদ্যাপিঠ ঘাটাইল এস ই পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাসুদেব পাল শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনায় জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ বাস্তবায়নের লক্ষে বিভিন্ন মানদন্ড যাচাই বাচাইয়ের মাধ্যমে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্বের নিরুপন্য করা হয়েছে। এ ফলাফলের উপর ভিত্তি করে টাঙ্গাইলে ঘাটাইল উপজেলার ঐতিহ্যবাহি নারী শিক্ষা প্রতিষ্ঠান ঘাটাইল এস ই পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ( ইংরেজী )
বাসুদেব পাল শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক হিসাবে নির্বাচিত হয়েছে।

তিনি ময়মনসিংহ সরকারী আনন্দ মোহন কলেজ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী লাভ করেন এবং ময়মনসিংহ সরকারী টিচার্স টেনিং কলেজ খেকে বি এড ও এমএড ডিগ্রি লাভ করেন। এছাড়া বাংলাদেশ কাব্যতীর্থ উপাধি ডিগ্রী লাভ করেন। পাশাপাশি বিভিন্ন প্রশিক্ষণ কোর্স থেকে ইংলিশ ল্যাংগুয়েজ এর উপর প্রশিক্ষণ গ্রহণ করেন।

তিনি একজন ভাল আবৃতিকার, উপস্থাপক এবং কবিতা লিখায় বেশী আগ্রহী। তার মিষ্ট ভাষা ও স্বভাবসুলভ আচরণের জন্য বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা, সহকারী শিক্ষক শিক্ষিকা ও ছাত্রীদের কাছে খুবই জনপ্রিয়।

তিনি মা বাবার বড় সন্তান ও দুই ছেলে জনক। পেশাগত দক্ষতার পাশাপাশি আগামী দিনগুলো যেন সফলতার সাথে অতিক্রম করতে পারে সেজন্য সকলের আর্শীবাদ প্রার্থী। তিনি তার সফলতা তার স্বর্গীয় বাবাকে উৎসর্গ করেন।

(ঘাটাইল টাইমস, ঘাটাইল ডট কম)/-

107total visits,1visits today