এমপি হোস্টেলে সংসদ সদস্যের ছেলের ঝুলন্ত লাশ

সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে ওয়ার্কার্স পার্টির সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহর একমাত্র ছেলে অনিক আজিজ (২৬) গলায় দঁড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার গভীর রাতে ঢাকার ন্যাম ফ্লাটে তিনি আত্মহত্যা করেন বলে জানিয়েছেন এমপির এপিএস জাহাঙ্গীর হোসেন।

তিনি জানান, ঢাকার ন্যাম ফ্লাটে অনিক, তার বোন সৃষ্টি ও ড্রাইভার ছিলেন। এমপি সাতক্ষীরায় অবস্থান করছিলেন। রাতে খাওয়া-দাওয়া শেষে সবাই ঘুমাতে যায়। রোববার সকালে সবাই ঘুম থেকে উঠলেও অনিক আজিজ উঠছিলেন না। অনেক ডাকাডাকি করলেও না উঠায় তার রুমের দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখা যায় তিনি গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন।

পরে অনিককে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশের ময়নাতদন্ত শেষে সাতক্ষীরায় নিয়ে আসা হবে বলেও জানান জাহাঙ্গীর হোসেন।

অনিক বেসরকারি ড্যাফোডিল ইউনিভার্সির ছাত্র বলে জানা গেছে। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা এমপির এপিএস জানাতে পারেননি।

২০১৪ সালের নির্বাচনে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে ১৪ দলের প্রার্থী ও জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ নৌকা প্রতীক নিয়ে বেসরকারিভাবে বিজয়ী হন।

(ঘাটাইল ডট কম)/-

103total visits,1visits today