আইভীকে হত্যাচেষ্টায় থানায় অভিযোগ

নারায়ণগঞ্জে হকার উচ্ছেদকে কেন্দ্র করে মেয়রপন্থীদের সঙ্গে হকারদের সংঘর্ষের ঘটনায় অস্ত্রধারী নিয়াজুল ইসলাম খানসহ নয় জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে সিটি করপোরেশন কর্তৃপক্ষ। একই সঙ্গে অজ্ঞাত আরও ৯০০ জন থেকে এক হাজার জনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।

মঙ্গলবার সকালে সদর থানায় অভিযোগ দায়ের করেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আইন কর্মকর্তা এম এ সাত্তার। এতে আইভীকে হত্যাচেষ্টার অভিযোগ আনা হয়েছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, অভিযোগটি গ্রহণ করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

গত ১৬ জানুয়ারি বিকালে নারায়ণগঞ্জে হকার উচ্ছেদকে কেন্দ্র করে মেয়রপন্থীদের সঙ্গে হকারদের দফায় দফায় সংঘর্ষ হয়। এতে আহত হয় সাংবাদিক ও পুলিশসহ অর্ধশতাধিক মানুষ। এ সময় ধাক্কাধাক্কিতে সড়কে পড়ে যান সেলিনা হায়াৎ আইভী। সংঘর্ষ চলাকালে অস্ত্র হাতে তেড়ে যাওয়া শামীম ওসমানের সমর্থক নিয়াজুল গণধোলাইয়ের শিকার হন।

সংঘর্ষের এক দিন বাদে গত ১৮ জানুয়ারি নিজের কার্যালয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে আইভীকে ঢাকায় এনে ল্যাবএইড হাসপাতাল ভর্তি করা হয়। চার দিন সেখানে চিকিৎসা নেওয়ার পর মঙ্গলবার দুপুরে তার নারায়ণগঞ্জে ফেরার কথা রয়েছে।

(ঘাটাইল.কম)/-

99total visits,3visits today